নাঙ্গলকোটে বুদ্ধিপ্রতিবন্ধী জাবেদের ৪দিনেও সন্ধান মিলেনি

মোঃ মহিবুল ইসলাম।।
কুমিল্লার নাঙ্গলকোটের জাবেদ হোসেন (১৩) নামে এক বুদ্ধিপ্রতিবন্ধী ডাউনসিন্ড্রম কিশোর হারিয়ে গেছে। গত ৪ দিনেও প্রতিবন্ধী জাবেদ হোসেনের খোঁজ না পেয়ে দিশেহারা তার মা বিবি মরিয়ম ও পরিবারের সদস্যরা।

জাবেদ হোসেন নাঙ্গলকোট পৌর সদরের হরিপুর খলিফা বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে। জাবেদকে ফিরে পেতে সবার সহযোগিতা কামনা করেন জাবেদের পরিবার। ছেলেটির সন্ধানের জন্য তার পরিবারের লোকজন নাঙ্গলকোটসহ বিভিন্ন স্থানে মাইকিং, লিফলেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, জাবেদ হোসেন উপজেলার হরিপুর গ্রামের খলিফা বাড়ির মৃত আবুল হোসেন কনিষ্ঠ পুত্র। জাবেদ হোসেন পৌরসদরের নাঙ্গলকোট বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয় শিক্ষার্থী। জাবেদ গত ৯ জুলাই রবিবার সকাল ১০টায় খলিফা বাড়ী থেকে নাঙ্গলকোট বাজারে হেঁটে হেঁটে যাওয়ার পর পথ ভুলে হারিয়ে যায় বলে ধারণা করছেন পরিবারের লোকজন। হারিয়ে যাওয়ার সময় তার পরণে ছিল লুঙ্গি ও গাঁয়ে ছিল একটি গোল গলার গেঞ্জি।

তার উচ্চতা ৫ফুট, তার গাঁয়ের রং ফর্সা, সে স্পর্ষ্ট কথা বলতে পারে না, নাম ঠিকানা বলতে পারে না। কোন সহৃয়বান ব্যক্তি যদি সন্ধান পান তাহলে নিম্ম ঠিকানা যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

যোগাযোগের ঠিকানা পৌরসদর ৩নং ওয়ার্ড হরিপুর খলিফা বাড়ি,
মোবাইল: ০১৮৬০৪২৮৬৪১, ০১৮২৯২৭৬৪১৫

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page